সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ, সর্বোচ্চ বেতন ৫০ হাজার

খুলনা সিটি কর্পোরেশন
খুলনা সিটি কর্পোরেশন  © সংগৃহীত

খুলনা সিটি কর্পোরেশনের পূর্ত বিভাগে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনের শেষ সময় ২১ জুলাই ২০২৪।

১. পদের নাম: নির্বাহী প্রকৌশলী (সিভিল)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকসহ নির্বাহী প্রকৌশলী (সিভিল) হিসেবে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, ব্যাংক, বিমা, সেক্টর করপোরেশন অথবা সরকারি বা বিদেশি সাহায্য সংস্থার অর্থায়নে কোনো প্রকল্পে সমমানের পদে ৭ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: অনূর্ধ্ব ৪০ বছর। অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।
বেতন: সাকল্যে মাসিক বেতন ৫০,০০০ টাকা।

২. পদের নাম: সহকারী প্রকৌশলী (সিভিল)
পদসংখ্যা: ২
যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকসহ সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, ব্যাংক, বিমা, সেক্টর করপোরেশন অথবা সরকারি বা বিদেশি সাহায্য সংস্থার অর্থায়নে কোনো প্রকল্পে সহকারী প্রকৌশলী (সিভিল) বা সমমানের পদে চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: অনূর্ধ্ব ৩৫ বছর। অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।
বেতন: সাকল্যে মাসিক বেতন ৩৫,০০০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পদের নাম, প্রার্থীর নাম (বাংলা ও ইংরেজি), পিতার নাম, মাতার নাম, জাতীয় পরিচয়পত্র নম্বর, জন্মনিবন্ধন সনদের নম্বর ও তারিখ, জন্ম তারিখ, বয়স, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, পত্র যোগাযোগের ঠিকানা, মোবাইল/টেলিফোন নম্বর ও ই-মেইল, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করে সাদা কাগজে আবেদন করে ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপর মোটা অক্ষরে পদের নাম এবং বাঁ পাশে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে। 

আরও পড়ুন: শিক্ষক নেবে আর্মি মেডিকেল কলেজ

নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি
মেয়র, খুলনা সিটি কর্পোরেশনের অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংক থেকে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মেয়র, খুলনা সিটি কর্পোরেশন, নগর ভবন (সাধারণ প্রশাসনিক শাখা), খুলনা।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

খুলনা সিটি কর্পোরেশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

খুলনা সিটি কর্পোরেশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

 

 

সর্বশেষ সংবাদ